Advertisement

Resolutions | (Official Music Video) | Fossils 4 | Fossils

Resolutions | (Official Music Video) | Fossils 4 | Fossils ■ Song: Resolutions
■ Directed by: Dipankar Jojo Chaki & Nikon
■ Arranged & Performed by: Fossils
■ Written & Composed by: Rupam Islam



Resolutions Lyrics:
যখন কালো চুলের ভিড়ে সাদা
যৌবনকে অন্তর্বাসে বাঁধা
যাচ্ছে না কিছুতেই
মাখছি আরও নিচুতে,
কাদা

যখন সুখী শহর ঘুমে কাদা
আমার একলা বিছানাতে কাঁদা
থামছে না কিছুতেই
চাইছি যে কী ছুঁতে
হাত বাঁধা

থাকত যদি সাইকেল একটা
এরোপ্লেনের মতো উড়তে পারতাম
ওয়ানওয়ের যত ওয়ানট্র্যাক জানালায়
রানওয়ের ধুলো আমি ছুঁড়তে পারতাম
স্থায়ী কোনো আস্তাবল পেলে
পক্ষীরাজ ধরে পুষতে পারতাম
তোমার নরম শরীরী বিছানা পেতে
রোজ রাত্রেই আমি যুদ্ধে হারতাম

শুধু একটু মনের জোর
ভেঙে দিত হাড়গোড়
এনিমি-র
থাকলে হাতে হাত তোর
হয়ে নিল-ডাউন হাতজোড়
শত্রুশিবির

যখন তোমার চোখেই আমার বাসা
হতে পারত প্রেমের গল্প খাসা
তবু ভিজে বারুদে
আর ঘুমের ওষুধে কোণঠাসা

বুঝবে কে ভালবাসার ভাষা
হতাশা দুর্দশা না তামাশা
তিনদিন বাস স্বর্গতে
তার পর ঢোকে গর্ততে
উচ্চাশা

থাকত যদি নারকেল একটা
মরুভূমিতেই আমি ব্রেকফাস্ট সারতাম
দরকার হত একটা হাতুরি শুধু
দেখতে, যে পারি না, তা কালকেই পারতাম
অ্যারিস্টটল আর প্লেটোনিক ঘেঁটে
যুক্তির দেশে আমি জেনারেল সাদ্দাম
বাদামি ঠোঁটের পেয়ালা চুমুক দিয়ে
দূর করতাম বন্ধ্যাত্বের দুর্নাম

থাকত যদি সাইকেল একটা
এরোপ্লেনের মতো উড়তে পারতাম
ওয়ানওয়ের যত ওয়ানট্র্যাক জানালায়
রানওয়ের ধুলো আমি ছুঁড়তে পারতাম
স্থায়ী কোনো আস্তাবল পেলে
পঙ্খীরাজ ধরে পুষতে পারতাম
তোমার নরম শরীরি বিছানা পেতে
রোজ রাত্রেই আমি যুদ্ধে হারতাম

শুধু একটু মনের জোর
ভেঙে দিত হাড়গোড়
পৃথিবীর-র
থাকলে হাতে হাত তোর
হয়ে নিল-ডাউন হাতজোড়
শত্রুশিবির
#Fossils #RupamIslam #BanglaRock

Bangla Band Fossils,Bangla Rock,Fossils 4,Official Music Video,Resolutions,Rupam Islam Resolutions,Rupam Islam Official Music Video,

Post a Comment

0 Comments